সৈয়দপুর ক্যান্টনমেন্ট কলেজে নিয়োগ

নীলফামারীর সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ১২টি ভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন পদগুলোতে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন এসব পদে।

College job circular

পদের নাম: প্রভাষক (পদার্থবিজ্ঞান) ১ জন, সহকারী শিক্ষক (বাংলাদেশ ও বিশ্বপরিচয়, বাংলা ভার্সন) ১ জন, সহকারী শিক্ষক (বাংলাদেশ ও বিশ্বপরিচয়, ইংরেজি ভার্সন) ১ জন, প্রদর্শক (পদার্থবিজ্ঞান) ১ জন, মেডিকেল অফিসার ১ জন, সহকারী হিসাবরক্ষক ১ জন, হিসাব সহকারী ১ জন, ছাত্র হোস্টেল ম্যানেজার ১ জন, ছাত্রী হোস্টেল ম্যানেজার ১ জন, মহিলা বাবুর্চি (ছাত্রী হোস্টেল) ২ জন, আয়া (ছাত্রী হোস্টেল) ২ জন, পরিচ্ছন্নতাকর্মী (পুরুষ ৩ ও মহিলা ১) ৪ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর/ স্নাতক/ এইচএসসি/ এসএসসি/ অষ্টম শ্রেণি অথবা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য প্রার্থীর পূর্ববর্তী অভিজ্ঞতা ও মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকতে হবে।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি, রঙিন ছবি অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, সৈয়দপুর ঠিকানায় পাঠাতে হবে। আবেদনের বিস্তারিত ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ (সৈয়দপুর) ওয়েবসাইটে http://www.cpscs.edu.bd/ পাওয়া যাবে।

আবেদন ফি: ৫০০/-টাকা।

college job circular
College job circular

আবেদনের শেষ তারিখ: ২৮ ফেব্রুয়ারি, ২০২১।

আবেদনের সময়সীমা: Before – Monday March 1st, 2021

সৈয়দপুর ক্যান্টনমেন্ট কলেজে নিয়োগ
College job circular